২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

গাছের ডাল কেটে ফেসে গেলেন বিপ্লব সাধু

গাছের ডাল কেটে ফেসে গেলেন বিপ্লব সাধু

গাছের ডাল কেটে ফেসে গেলেন বিপ্লব সাধু
Facebook
Twitter
LinkedIn

তপন পাল,কপিলমুনি :
পাইকগাছার কপিলমুনিতে নিজ জমির আম গাছের ডাল কেটে ফেসে গেলেন স্থানীয় এক বিশিষ্ট ব্যবসায়ী বিপ্লব সাধু। ডাল কাটার ঘটনাকে কেন্দ্র করে সংবাদ সম্মেলনের মাধ্যমে পরিকল্পিত ভাবে তাকে মিথ্যাচার ভাবে হয়রানী করা হচ্ছে বলে অভিযোগ করেন ভুক্তভোগী ব্যবসায়ী বিপ্লব সাধু।

তিনি দৈনিক বিডিনিউজ কে বলেন,কপিলমুনি নাছিরপুর মৌজায় তিনি .৪৮ একর জমি খরিদ করে সেখানে সাধু স্টীল কর্পোরেশন’র নামে প্রকল্প বাস্তবায়নাধীন রয়েছে। তার প্রকল্পভূক্ত খরিদা জমির সীমানায় আগে থেকেই স্থানীয় বিধান বিশ্বাসদের .১০ একর জমি রয়েছে। তবে তিনি প্রায় .১৩ একর জমি দখলে রেখে ভোগজাত করছেন। সম্প্রতি যার যার জমির আইল সীমানা নির্ধারণ স্থানীয় সার্ভেয়ার দ্বারা মেপে দেখা যায় বিপ্লব সাধুর খরিদা .৪৮ একর জমির স্থলে সেখানে .৪৭ একর জমি দখলে রয়েছে। বাকি ০.০১ একর জমি বিধান বিশ্বাসের দখল সীমাণার মধ্যে বিদ্যমান।

একপর্যায়ে ঐ গাছের ডাল তার প্রকল্প সীমানায় গিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি হলে তিনি তার শ্রমিক দিয়ে গাছের ডালটি কেটে ফেলেন। আর এতেই বাঁধে বিপত্তি। গাছের ডাল কাটার অপরাধে স্থানীয় বিধান গং কর্তৃক সাধুকে জীবন নাশের হুমকি ও বিভিন্ন ভয়ভীতি দেয়। পরে বিপ্লব সাধু বিষয়টি স্থানীয় কপিলমুনি পুলিশ ফাঁড়িতে হুমকি কারিদের বিরুদ্ধে অভিযোগ দেয়।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata