১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

৩ আসনে নেতা

গাইবান্ধা-৩ আসনে নেতা-কর্মীদের ভালবাসায় সিক্ত এমপি স্মৃতি-

৩ আসনে নেতা
Facebook
Twitter
LinkedIn

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ- গাইবান্ধা-৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকার মনোয়ন পাওয়ায় এ্যাড.উম্মে কুলসুম স্মৃতিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন পলাশবা‌ড়ি-সাদুল্লাপুরবাসী।

মঙ্গলবার বিকেলে গাইবান্ধার প্রবেশদ্বার পলাশবাড়ী উপজেলায় হাজার হাজার নেতা-কর্মী ও সাধারন মানুষ ফুলেল শুভেচ্ছা জানান, বাংলা‌দেশ কৃষকলীগ কেন্দ্রীয় ক‌মি‌টির সাধারণ সম্পাদক দুইবা‌রের সফল এম‌পি এ‌্যাডঃ উ‌ম্মে কুলসুম স্মৃ‌তিকে ৷

এর আগে আওয়ামীলীগ নেতা পলাশবা‌ড়ি পৌর মেয়র গোলাম স‌ারোয়ার প্রধান বিপ্ল‌বের নেতৃ‌ত্বে সাদুল্লাপুর পলাশবা‌ড়ি থেকে প্রায় ২ সহস্রাধিক মোটরসাইকেল নিয়ে নেতা-কর্মী ও সাধারণ মানুষ বর্ণাঢ্য র‌্যালী করে শুভেচ্ছা জানান তা‌কে।

ফুলেল শুভেচ্ছা জানানোর পরে মা‌টি ও মানু‌ষের নেত্রীকে সাথে নিয়ে দুই উপ‌জেলার নেতা-কর্মী ও সাধারণ মানুষের সা‌থে সৌজন‌্য সাক্ষাৎ ক‌রেন এমপি স্মৃতি ৷

পরে নিজ পিতৃভূমি পলাশবাড়ী চৌমাথা মোড়ে পৌঁছে তিনি সাংবাদিকদের বলেন, গত উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে এই আসন উপহার দিয়েছি। এমপি নির্বাচিত হবার পর থেকে এলাকার লোকজনদের সার্বিক সহায়তা ও সেবা দিয়ে আসছি। সব সময় সুখে-দু:খে তাদের পাশে রয়েছি। এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। যে কারনে প্রধানমন্ত্রী আমাকে দ্বিতীয় বারের মতো আওয়ামীলীগ দলীয় মনোনয়ন দিয়েছেন।

মনোনয়নের খবরে এলাকার হাজার হাজার নেতা-কর্মী ও সাধারণ মানুষ আমাকে অভ্যর্থনা জানাতে সমেবেত হয়েছেন। আমি এলাকার জনসাধারনের প্রতিকৃতজ্ঞ। আমি আরো বেশি কৃতজ্ঞ মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি । তিনি আমাকে আবারো মনোনয়ন দিয়ে এলাকার জনসেবা করার পথ সৃষ্টি করে দিয়েছেন। আশা করছি জনগনের অফুরান ভালবাসায় আবারো বিপুল ভোটে জয়লাভ করে এই আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবো। তিনি দলমত নির্বিশেষে আওয়ামীলীগের প্রতিক নৌকা মার্কাকে বিজয়ী করতে এবং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সবার সর্বোচ্চ সহযোগিতা কামনা করেছেন নৌকার প্রার্থী এ‌্যাডঃ উ‌ম্মে কুলসুম স্মৃ‌তি।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata