১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

খুলনা-৬ আসনে প্রার্থী হতে চান ব্যারিস্টার নেওয়াজ মোর্শেদ

খুলনা-৬ আসনে প্রার্থী হতে চান ব্যারিস্টার নেওয়াজ মোর্শেদ

খুলনা-৬ আসনে প্রার্থী হতে চান ব্যারিস্টার নেওয়াজ মোর্শেদ
Facebook
Twitter
LinkedIn

এস,এম,আলাউদ্দিন সোহাগ,পাইকগাছাঃ

খুলনা-৬ আসনে প্রার্থী হতে চান অত্র এলাকার কৃতি সন্তান ব্যারিস্টার নেওয়াজ মোর্শেদ। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী এলাকা পাইকগাছা-কয়রা থেকে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন আইন পেশায় নিয়োজিত তরুণ এ প্রার্থী। উল্লেখ্য, খুলনার পাইকগাছা ও কয়রা উপজেলা নিয়ে গঠিত সংসদীয় এলাকা ১০৪, খুলনা-৬ আসন। গুরুত্বপূর্ণ এ আসনে এমপি প্রার্থী হিসেবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট যুদ্ধে অংশ নিতে চান ব্যারিস্টার নেওয়াজ মোর্শেদ।

তিনি পাইকগাছা পৌর সদরের ৫নং ওয়ার্ড সরল গ্রামের বিশিষ্ট আইনজীবী মোজাফফার হাসান এর ছেলে। বর্তমানে তিনি ঢাকার হাইকোর্টে আইন পেশায় নিয়োজিত রয়েছেন। এলাকার ক্রীড়া সংগঠন ও ক্রীড়া ব্যক্তিদের সাথে তার নিবিড় একটি সম্পর্ক রয়েছে। এলাকার তরুণদের মাদক থেকে দূরে রাখা সহ খেলাধুলার মাধ্যমে এলাকার পরিচিতি বাড়াতে তিনি দীর্ঘদিন এলাকার খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করে আসছেন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন সম্ভাব্য তরুণ এ প্রার্থী।

তিনি শনিবার সকালে পাইকগাছা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এমন আগ্রহের কথা জানান। মতবিনিময়কালে নেওয়াজ মোর্শেদ বলেন সুন্দরবন সংলগ্ন উপকুলীয় পাইকগাছা-কয়রা’য় অনেক সম্ভাবনা থাকা সত্তেও নির্বাচনী এ এলাকা এখনো অনেক অবহেলিত রয়েছে। সম্ভাবনাকে কাজে লাগিয়ে তরুণ ও যুব সমাজের তথ্য প্রযুক্তি নির্ভর আর্থকর্মসংস্থান সৃষ্টি সহ এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করতে চাই।

কোন রাজনৈতিক দলের প্রার্থী হবেন কিনা এমন প্রশ্নের জবাবে নেওয়াজ মোর্শেদ বলেন এই মূহুর্তে জনগণকে সাথে নিয়ে নির্বাচনী কাজ করতে চাই। কোন রাজনৈতিক দলের প্রার্থী হচ্ছি কিনা সেটি নির্বাচন এগিয়ে আসলে জানা যাবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata