২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

খুলনা মহানগর যুবলীগ এর জরুরী বর্ধিত সভা

খুলনা মহানগর যুবলীগ এর জরুরী বর্ধিত সভা

খুলনা মহানগর যুবলীগ এর জরুরী বর্ধিত সভা
Facebook
Twitter
LinkedIn

খুলনা অফিস :
খুলনা মহানগর যুবলীগ এর নেতৃবৃন্দ বলেন, ঐক্যবদ্ধ শক্তির নিকট পরাজিত হবে দেশ বিরোধী ষড়যন্ত্র। দেশের উন্নয়ন যাত্রাকে প্রতিহত করে বিএনপি জামায়াত জোট মিথ্যাচার করছে। মিথ্যা তথ্য দিয়ে বিদেশী প্রভুদের পদলেহন করে দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত তারা। মানবাধিকার, বাক স্বাধীনতার মুখোশের আড়ালে বিএনপি জামায়াত তাদের হিংস্র রূপ ঢেকে রাখতে চায়। কিন্তুু বাংলাদেশের জনগন তাদের হিংস্রতা ভুলে নাই। জঙ্গীবাদ, সন্ত্রাস, হত্যা, ধর্ষণের রাজত্য কায়েম হয়েছিলো ২০০১-২০০৫ সালে। এই সত্যকে সামনে তুলে ধরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা ‘স্মার্ট বাংলাদেশ’ জনগনের সামনে তুলে ধরতে হবে। এই জন্য সকলকে একযোগে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

রবিবার বিকাল চারটায় খুলনা মহানগর যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সফলের লক্ষ্যে অনুষ্ঠিত জরুরী সভায় এই বক্তব্য রাখেন খুলনা মহানগর যুবলীগের নেতৃবৃন্দ। খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ শাহজালাল হোসেন সুজনের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, নগর যুবলীগ নেতা নব নির্বাচিত কেসিসির কাউন্সিলর রোজি ইসলাম নদী, কাউন্সিলর সুলতান মাহামুদ পিন্টু, আব্দুল কাদের শেখ, এ্যাডঃ আল আমীন উকিল, আবুল হোসেন, শওকত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, মোস্তফা শিকদার, কাজী ইব্রাহিম মার্শাল, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদী মোড়ল, কে এম শাহীন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম রাশেদ, আব্দুল্লাহ আল মামুনসহ নগর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় আগামী ২৪ তারীখের মধ্যে সদর থানার অন্তর্গত ২২ ও ২৬ নং ওয়ার্ড, ও সোনাডাঙ্গা থানার অন্তর্গত ১৬ ও ২৬নং ওয়ার্ড এর প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সম্পন্ন করার দিন নির্ধারন করা হয়েছে। পর্যায়ক্রমে সকল ওয়ার্ডের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সম্পন্ন করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata