১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

খুলনা প্রেসক্লাব

খুলনা প্রেসক্লাবের সভাপতি নজরুল সম্পাদক মামুন পূনরায় নির্বাচিত

খুলনা প্রেসক্লাব
Facebook
Twitter
LinkedIn

খুলনা অফিস :
শনিবার ২ ডিসেম্বর ২০২৩ তারিখ খুলনা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। এ নির্বাচনে দৈনিক তথ্য পত্রিকার উপদেষ্টা সম্পাদক ও দৈনিক আজকের তথ্যের সম্পাদক এসএম নজরুল ইসলাম সভাপতি এবং চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক সমকালের খুলনা ব্যুরো প্রধান মামুন রেজা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আগামী ২০ ডিসেম্বর খুলনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কিন্তু প্রতিটি পদে এক জন করে প্রার্থী থাকায় প্রত্যেককে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি-এস এম সাহিদ হোসেন (দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন), মো, জাহিদুল ইসলাম (দৈনিক সমকাল) ও মোজাম্মেল হক হাওলাদার (দৈনিক দেশ সংযোগ), যুগ্ম-সম্পাদক-মাহবুবুর রহমান মুন্না (দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন), কোষাধ্যক্ষ এসএম কামাল হোসেন (দৈনিক পূর্বাঞ্চল), সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল (দৈনিক পূর্বাঞ্চল), শেখ তৌহিদুল ইসলাম তুহিন (দৈনিক তথ্য), এএইচএম শামিমুজ্জামান (ইনডিপেনডেন্ট টেলিভিশন) এবং শেখ মো. সেলিম (দৈনিক বাংলাদেশের আলো)।

কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আলী (দৈনিক পূর্বাঞ্চল), আসিফ কবির (দৈনিক জন্মভূমি), মো. তরিকুল ইসলাম (সময়ের খবর), বিমল সাহা (উষার আলো), হাসান আহমেদ মোল্লা (সাপ্তাহিক আমাদের খুলনা), সোহরাব হোসেন (দৈনিক সময়ের খবর), শেখ মাহমুদ হাসান সোহেল (দৈনিক পূর্বাঞ্চল), মো. মিজানুর রহমান মিলটন (দৈনিক খুলনাঞ্চল), শেখ আবু হাসান (আজকের পত্রিকা), মল্লিক সুধাংশু (দৈনিক কালবেলা), মো. শাহ আলম (প্রতিদিনের সংবাদ) এবং রকিব উদ্দিন পান্নু (৭১ টেলিভিশন)।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু এবং সদস্য হিসেবে খুলনা প্রেসক্লাবের সদস্য মো. হুমায়ুন কবীর ও আসাদুজ্জামান খান রিয়াজ দায়িত্ব পালন করেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata