২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

সমিতি বিসিডিএস

খুলনা কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি বিসিডিএস ভবন, খুলনা

সমিতি বিসিডিএস
Facebook
Twitter
LinkedIn

সুনাগরিক হিসেবে প্রতিটি নাগরিকেরই কর্তব্য তার নিজের ভোটটি সৎ ও যোগ্য প্রার্থীকে দেয়া”
এই আহŸানে আজ মঙ্গলবার সকাল ১১:৩০ টায় খুলনা কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি তার নিজস্ব কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪, খুলনা-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেখ সালাহ্উদ্দিন জুয়েলের উপস্থিতিতে তার পক্ষে একটি নির্বাচনী প্রচারণা অফিস চালু করে।

খুলনা কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির উক্ত নির্বাচনী প্রচারণা অফিস উদ্বোধনকালে সেখ সালাহ্উদ্দিন জুয়েল বলেন, “বাংলাদেশের সামগ্রিক উন্নয়নের ক্ষেত্রে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার বিশ্বের বুকে একটি রোল মডেল হিসেবে গণ্য হচ্ছে। কেননা, এই কাজের ফলে দেশের অর্থনীতি ও মানুষের জীবন-জীবিকা দ্রæতই বদলে যাচ্ছে। আমাদের খুলনাও সেই উন্নয়নের একই ধারায় বহমান। আমাদের স্বপ্ন বিশ্বের বুকে বাংলাদেশ আগামীতে একটি স্মার্ট দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবে। সুতরাং আমার বিশ্বাস, খুলনার মানুষ সেই স্বপ্নপূরণের সহযাত্রী হতে আগামী ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে গিয়ে নৌকার পক্ষে ভোট দেবেন।”

এছাড়াও, অফিস উদ্বোধনকালে উপস্থিত ঔষধ ব্যবসায়ীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিসিডিএস, খুলনার সাবেক সভাপতি আলহাজ্জ্ব মোঃ মোজাম্মেল হক, নবগঠিত কমিটির সভাপতি মনিরুজ্জামান বাবু, সিনিয়র সহ-সভাপতি তাপস কুমার সরকার শিব, সহ-সভাপতি হাসান ফজল মাহামুদ মুন, সমিতির নির্বাচনী প্রচার সেলের সমন্বয়কারী ও সদস্য আসাদ মিরণ, প্রতাপ রুদ্র নাথ, হেদায়েতুল ইসলাম পলাশ, এইচ.এম. ফরিদ, জাকির হোসেন, শেখ রকিবুল আবেদীন বাবু, গোপাল সাহা, জনি বসু প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, গিয়াস উদ্দিন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata