১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

হরিণটানা থানা

কেএমপি’র হরিণটানা থানা পুলিশ কর্তৃক ভিকটিম উদ্ধারপূর্বক জিম্মায় প্রদান

হরিণটানা থানা
Facebook
Twitter
LinkedIn
অদ্য ২৭ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ, বুধবার দুপুর ১২:৩০ ঘটিকার সময় ভিকটিমের প্রয়োজনীয় কাগজপত্র যাচাইপূর্বক ভিকটিম সাপোর্ট সেন্টারের ইনচার্জ জনাব মোছাঃ পারভীনা খাতুন; শিশু সুরক্ষা সমাজকর্মী জনাব আবুল হাসনাত; হরিণটানা থানার এসআই (নিঃ) আসমা খাতুন; ডিউটি অফিসার এএসআই (নিঃ) রহিমা খাতুন; নারী কনস্টেবল ফারহানা খাতুন ও সাদিয়া আক্তারের উপস্থিতিতে জিডি মূলে শিশু ভিকটিমদ্বয়’কে তার মাতা মালতি মন্ডলের জিম্মায় প্রদান করা হয়েছে।
উল্লেখ্য যে, গত ২৬ সেপ্টেম্বর ২০২৩ রাত্র অনুমান ২০:০০ ঘটিকার সময় জনৈক শারমিন জাতীয় জরুরী সেবা-৯৯৯ এর মাধ্যমে জানান যে, হরিণটানা থানাধীন বিসমিল্লাহ আবাসিক এলাকায় ০২ জন শিশু এলোমেলোভাবে ঘোরাফেরা করছে। তাদের জিজ্ঞাসাবাদ করলে জানায় তারা এই এলাকার নয়। অতঃপর হরিণটানার থানার এএসআই (নিঃ) মোঃ আবু সালেহ কে জানালে তিনি সঙ্গীয় মোবাইল-৪৪ এর ফোর্সসহ ঘটনাস্থলে এসে বাচ্চাদের হেফাজতে গ্রহণ করেন।
পরবর্তীতে বাচ্চাদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, শিশু ভিকটিম শয়ন মন্ডল(০৫) ও চয়ন মন্ডল(০৮) দ্বয়ের পিতা-সুভল মন্ডল, সাং-বারাকপুর, থানা ও জেলা-বাগেরহাট। তারা ভুলক্রমে খুলনা মহানগরীর বিসমিল্লাহ আবাসিক এলাকায় চলে এসেছে। তৎপ্রেক্ষিতে ভিকটিমের মায়ের সাথে যোগাযোগ করে ভিকটিমের প্রয়োজনীয় কাগজপত্র সহ আসার জন্য অনুরোধ জানানো হয়।
KMP HQ MEDIA CELL [24 SEPTEMBER 2023]
Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata