২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

কয়রার ৭টি ইউনিয়নে যুবদলে কমিটি ঘোষণা

কয়রার ৭টি ইউনিয়নে যুবদলে কমিটি ঘোষণা

কয়রার ৭টি ইউনিয়নে যুবদলে কমিটি ঘোষণা
Facebook
Twitter
LinkedIn

প্রেস বিজ্ঞপ্তি,খুলনা :
কয়রা উপজেলার সাতটি ইউনিয়নে ৩১ সদস্য বিশিষ্ট করে যুবদলের কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল শুক্রবার (২৯ সেপ্টেম্বর) উপজেলা যুবদলের আহবায়ক মোঃ শরিফুল আলম ও সদস্য সচিব মোঃ মোহতাসিম বিল্লাহ্ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব কমিটি ঘোষণা করা হয়।

কমিটির নেতৃবৃন্দ হলেন দক্ষিণ বেদকাশি ইউনিয়ন যুবদলের আহবায়ক ইউপি সদস্য মোঃ কোহিনুর গাজী ও সদস্য সচিব এসএম কামরুজ্জামান টুটুল; উত্তর বেদকাশি ইউনিয়নের আহবায়ক মোস্তাফিজুর রহমান রাজু ও সদস্য সচিব মোঃ কামাল সরদার; কয়রা সদর ইউনিয়নের আহবায়ক আহাদুর রহমান লিটন ও সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম রফিক, মহারাজপুর ইউনিয়নের আহবায়ক মোস্তাফিজুর রহমান বাবু ও সদস্য সচিব তৈয়েবুর রহমান সুজা, মহেশ্বরীপুর ইউনিয়নের আহবায়ক মোঃ মুকুল হোসেন ও সদস্য সচিব মোঃ আছাফুর রহমান মোল্যা,

বাগালী ইউনিয়নের আহবায়ক মোঃ মোস্তাফিজুর রহমান খোকন ও সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম এবং আমাদী ইউনিয়নের আহবায়ক মোঃ আবু তায়েব ও সদস্য সচিব রফিবুজ্জামান মিঠু। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধার ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির আন্দোলন সফলের লক্ষ্যে আগামী একমাসের মধ্যে সংশ্লিষ্ট ইউনিয়নের ওয়ার্ডসমূহে কমিটি গঠন করে ইউনিয়ন সম্মেলন সম্পন্ন করতে নির্দেশনা দেয়া হয়েছে।।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata