২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ঔষধ

কয়রায় মেডিকেল ক্যাম্পের জন্য ঔষধ দিলেন সাংবাদিক আলমগীর

ঔষধ
Facebook
Twitter
LinkedIn

কয়রা প্রতিনিধিঃ

খুলনার সুন্দরবন উপকূলের কয়রা উপজেলার দরিদ্র মানুষের জন্য কয়রা সাংবাদিক ফোরামের ফ্রি চিকিৎসা সেবা প্রজেক্টে ঔযুধ প্রদান করেছেন সাংবাদিক মো.আলমগীর হোসেন।উপজেলার ৬৩ ওয়ার্ডে ৮০ টি মেডিকেল ক্যাম্প এক্সট্রিম গ্রুপ ও কয়রা ডায়াবেটিস সেন্টারের সহযোগিতায় প্রত্যন্ত অঞ্চলের ৩০ হাজার মানুষ কে চিকিৎসা সেবা দেয়া হবে।

মঙ্গলবার দুপুরে কয়রা সাংবাদিক ফোরামের অফিসে ফ্রি মেডিকেল ক্যাম্পের জন্য অমিপ্রাজল ঔযুধ প্রদান করেন সাংবাদিক মো.আলমগীর হোসেন।এসময় উপস্থিত ছিল কয়রা সাংবাদিক ফোরামের সভাপতি তারিক লিটু,মেডিকেল ক্যাম্পের ইনচার্জ মো.আশরাফ আলী,সাংবাদিক মিনহাজ দিপু, আবির হোসেন,মো.আসিফ,সোহাগ হোসেন, জাহিদুল ইসলাম,আব্দুল আলিম সহ মেডিকেল ক্যাম্পের সাথে জরিত ব্যক্তিবর্গ।

কয়রা সাংবাদিক ফোরামের সভাপতি তারিক লিটু বলেন,সাংবাদিকতার পাশাপাশি সামাজিক মূল্যবোধ থেকে কয়রার মানুষের জন্য কিছু ভাল কাজ করার চেষ্টা করতেছি।উপজেলার অধিকাংশ মানুষ দরিদ্র তাই সময়মত অনেক মানুষ রোগের চিকিৎসা করাতে পারে না। আমরা মেডিকেল ক্যাম্পের মাধ্যমে পরামর্শ ও চিকিৎসা সেবা দেওয়ার আয়োজন করেছি।এর আগে ব্যাপকভাবে কোন সংগঠন বা সরকারি ভাবে কয়রার সব ওয়ার্ডে মেডিকেল ক্যাম্প করে স্বাস্থ্য সেবা দেওয়া ব্যবস্থা করেনি।

সাংবাদিক আলমগীর হোসেন বলেন,সুন্দরবনের পাশের মানুষের জন্য কিছু করার চেষ্টা করেছি।শুনেছি এই এলাকার প্রান্তিক মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত।তাই আমার পক্ষ হতে কিছু ঔযুধের ব্যবস্থা করেছি।আমার মত সবাই কম বেশি এগিয়ে আসলে কয়রা এলাকার গরিব অসহায় মানুষ উপকৃত হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata