২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

কয়রায় চান্নিরচক মাধ্যমিক

কয়রায় চান্নিরচক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি হলেন গোবিন্দ সানা

কয়রায় চান্নিরচক মাধ্যমিক
Facebook
Twitter
LinkedIn

খুলনার কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের

চান্নিরচক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি হলেন গোবিন্দ সানা। সোমবার দুপুরে চান্নিরচক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি গঠনকল্পে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন ও কয়রা উপজেলা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল কালাম আজাদ ।

এ সময় দাতা সদস্য হরেন্দ্রনাথ মন্ডল , বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেনারাম সরদার, অভিভাবক সদস্য প্রতিনিধি সুব্রত মন্ডল, নৃপেন্দ্রনাথ মন্ডল, বিশ্বজিত মন্ডল, গোবিন্দলাল সানা সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য প্রতিনিধি পানোদাশ সহ সাধারণ শিক্ষক প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

দাতা সদস্য হরেন্দ্রনাথ মন্ডল সভাপতি হিসেবে গোবিন্দ সানার নাম প্রস্তাব করেন। এ-ই নামের প্রস্তাবে সকল প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধিরা সর্ব সম্মতিক্রমে গোবিন্দ সানাকে সভাপতি হিসেবে সমর্থন করেন এবং তাকে সভাপতি হিসেবে ঘোষনা করেন প্রিজাইডিং অফিসার ও কয়রা উপজেলা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল কালাম আজাদ।

এ সময় আমাদী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জুয়েল ও প্যানেল চেয়ারম্যান আসমত আলী উপস্থিত ছিলেন। অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেনারাম সরদার বলেন, নির্বাচিত স্কুল কমিটির সদস্যরা পরবর্তী দুই বছর বিদ্যালয় পরিচালনা করবেন। ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি গোবিন্দ সানা বলেন, চান্নিরচক মাধ্যামিক বালিকা বিদ্যালয় চরকালিয়া উচ্চ বিদ্যালয় কয়রা উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান।

এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata