২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

এশিয়ান সার্ফিংয়ের হিটে প্রথম বাংলাদেশের মান্নান

এশিয়ান সার্ফিংয়ের হিটে প্রথম বাংলাদেশের মান্নান

এশিয়ান সার্ফিংয়ের হিটে প্রথম বাংলাদেশের মান্নান
Facebook
Twitter
LinkedIn

ঢাকা – এশিয়ান সার্ফিং প্রতিযোগিতার সফলতা পাবার গৌরব বাংলাদেশের। বাংলাদেশ সার্ফিং সংস্থা প্রধানের সূত্র অনুযায়ী, এশিয়ান সার্ফিং প্রতিযোগিতায় বাংলাদেশের সার্ফারদের প্রথম মান্না অর্জন হয়েছে। এই গৌরবময় প্রাপ্তি সার্ফারদের জন্য একটি ঐতিহাসিক মুহূর্ত।

এশিয়ান সার্ফিং প্রতিযোগিতায় বাংলাদেশের সার্ফারদের অবদান অনেক গুরুত্বপূর্ণ। প্রতিযোগিতায় প্রদর্শিত দক্ষতা, সার্ফিং স্কিল এবং অনুষ্ঠানের ভারী ব্যবস্থা কারণে বাংলাদেশের সার্ফারদের কাছে এই মান্না দেওয়া হয়েছে। সফল প্রতিযোগিতায় প্রদর্শিত পরিশ্রম ও সংগঠনশীলতার জন্য এই মান্না বাংলাদেশের সার্ফিং সম্প্রদায়ের উদ্বুদ্ধতা বৃদ্ধি করবে।

বাংলাদেশের সার্ফারদের এই মান্নার প্রাপ্তি সম্ভবত একটি বিশ্বকর্মসূচিতের মধ্যে সমৃদ্ধির উপহার। এটি বাংলাদেশের সার্ফিং সম্প্রদায়ের উচ্চাভিলাষকে উৎসাহিত করবে এবং এশিয়ান সার্ফিং প্রতিযোগিতায় আগামীকালে আরও উন্নতির পথে বাংলাদেশের সার্ফারদের মাথা উঁচু করবে।

বাংলাদেশের সার্ফিং সম্প্রদায়ের সদস্যরা এই মান্নার জন্য অত্যন্ত উত্সাহিত। এটি তাদের সার্ফিং প্রশিক্ষণ, সংগঠনশীলতা ও মোটিভেশনে নতুন আকার দেবে। এটি সার্ফিং সম্প্রদায়ের নির্ভরযোগ্য স্থান অর্জনে বাংলাদেশের সার্ফারদের অন্যতম লক্ষ্য হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata