২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

আসুস

উইন্ডোজ গেমিং হ্যান্ডহেল্ড দেশের বাজারে আসুস

আসুস
Facebook
Twitter
LinkedIn

ঢাকা: আসুস রিপাবলিক অব গেইমারস (আরওজি), বিশ্বের অন্যতম জনপ্রিয় গেমিং ব্র্যান্ড, বাংলাদেশের বাজারে তাদের নতুন উইন্ডোজ গেমিং হ্যান্ডহেল্ড, আরওজি অ্যালাই নিয়ে এসেছে। এই ডিভাইসটি পোর্টেবিলিটি ও অত্যাধুনিক পারফরম্যান্সের মাধ্যমে গেমারদের এক নতুন অভিজ্ঞতা দেবে। আসুস বাংলাদেশের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মো. আল ফুয়াদ বলেন, ব্যতিক্রমী হার্ডওয়্যার এবং ইউনিক ফিচারের সমন্বয়ে আরওজি সবসময় গেমারদের প্রতি প্রতিজ্ঞাবদ্ধ।

গেমিংয়ের জন্য এক্সট্রিম পাওয়ার

আরওজি অ্যালাই গেমিং হ্যান্ডহেল্ডটিতে ব্যবহৃত হয়েছে এমডি ৪ ন্যানোমিটার ৮ কোর/ ১৬ থ্রেড রাইজেন জেড১ এক্সট্রিম প্রসেসর। এই ডিভাইসটি উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেমে চলে এবং বিভিন্ন গেম স্টোর ব্যবহারের অপশন রয়েছে। স্টিম, এক্সবক্স গেম পাস, এপিক, জিওজি সহ অন্যান্য গেমিং প্ল্যাটফর্মের গেম খেলার সুযোগ রয়েছে এতে।

গেমিং হবে এখন যেখানে সেখানে

এই হ্যান্ডহেল্ডটিতে ব্যবহৃত হয়েছে ১৯২০x১০৮০ রেজোলিউশনের ৭ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। এতে রয়েছে হাই-স্পিডের এলপিডিডিআরফাইভ ছয় হাজার ৪০০ মেগাহার্টজ বিশিষ্ট ডুয়াল চ্যানেলের ১৬ জিবি মেমোরি। স্টোরেজের সুবিধায় রয়েছে ৫১২ জিবি পিসিআইই ৪.০ এনভিএমই এসএসডি স্টোরেজ এবং মাইক্রোএসডি কার্ড স্লট।

টিভির স্ক্রিনে চলবে গেমিং

আরওজি অ্যালাই এমনভাবে ডিজাইন করা হয়েছে যেন গেমাররা এটিকে টিভির সঙ্গেও সংযুক্ত করতে পারে। এটি আলট্রা-ফাস্ট ওয়াই-ফাই ৬ই নেটওয়ার্কিংয়ের ফিচার সম্পন্ন।

এক্সটারনাল জিপিইউয়ে বেশি গেমিং

এই হ্যান্ডহেল্ডটিকে এক্সজি মোবাইল এক্সটারনাল জিপিইউইয়ের সঙ্গে যুক্ত করা যাবে। এতে ব্যবহৃত হয়েছে এনভিআইডিআইএ জি ফোর্স আরটিএক্স ৪০৯০ ল্যাপটপ জিপিইউ। এছাড়া, গেমাররা এতে খেলতে পারবে ট্রিপল-এ লেভেলের গেম।

আরওজি অ্যালাই গেমিং হ্যান্ডহেল্ডটি এখন বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে, যা গেমিং প্রেমীদের জন্য এক অনন্য সুযোগ এনে দিয়েছে। এর অসাধারণ ফিচার এবং উন্নত পারফরম্যান্স গেমিং অভিজ্ঞতাকে আরও উন্নত করবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata