১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

আ.লীগকে ভয় দেখিয়ে লাভ নেই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আ.লীগকে ভয় দেখিয়ে লাভ নেই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আ.লীগকে ভয় দেখিয়ে লাভ নেই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা
Facebook
Twitter
LinkedIn

ডেস্ক রিপোর্ট :
আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই বলে মন্তব্য করেছেন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (অক্টোবর ২৮) দুপুরে চট্টগ্রামের আনোয়ারায় কোরিয়ান ইপিজেড মাঠে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত দক্ষিণ এশিয়ার প্রথম টানেল ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল’ উদ্বোধন উপলক্ষে এ সমাবেশের আয়োজন করা হয়। শেখ হাসিনা বলেন, আজকে বিএনপি সরকারের পতন ঘটাবে—নানা রকমের আন্দোলনের হুমকি দেয়।

একটা কথা স্পষ্ট বলতে চাই, জনগণের ভোটে নির্বাচিত হয়ে আওয়ামী লীগ সরকার গঠন করে বাংলাদেশকে আজ উন্নয়নশীল দেশের মর্যাদা এনে দিয়েছে। ওই সমস্ত ভয়-ভীতি আওয়ামী লীগকে দেখিয়ে কোনো লাভ নেই। তিনি আরও বলেন, বরং খালেদা জিয়া ভোট চুরি করেছিল বলেই ১৫ ফেব্রুয়ারি তাকে বাংলাদেশের মানুষ আন্দোলন করে ক্ষমতা থেকে হটিয়েছিল। এটা তাদের মনে রাখা উচিত।

বিএনপির সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, ওরা ভোট চোর, জনগণের অর্থ চোর। বিএনপি-জামায়াত মানেই হচ্ছে খুনি, হত্যাকারী, সন্ত্রাসী, জঙ্গিবাদে বিশ্বাসী। শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ শান্তিতে বিশ্বাস করে। আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। নৌকা মার্কায় ভোট চেয়ে প্রধানমন্ত্রী বলেন, আমার একটাই কাজ দেশের মানুষের কল্যাণ করা।

আর কোনো চাওয়া-পাওয়ার আমার কিছু নেই। তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে স্বাধীনতা পেয়েছেন, নৌকা মার্কায় ভোট দিয়ে আজকে কর্ণফুলী টানেল, নৌকা মার্কায় ভোট দিয়ে আজকে উন্নয়ন। আপনারা আমাদের কাছে ওয়াদা করেন, আগামী নির্বাচনে নৌকা মার্কায় দিয়ে আওয়ামী লীগকে সেবা করার সুযোগ দেবেন কি না, হাত তুলে ওয়াদা করেন। এ সময় উপস্থিত নেতাকর্মীরা হাত তুলে ওয়াদা করেন।

শেখ হাসিনা বলেন, দোয়া করবেন এই উন্নয়নের ধারা যেন অব্যাহত থাকে। ওই লুটেরা সন্ত্রাসীদের হাতে যেন দেশ না পড়ে। জনসভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলটির কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata