১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

হত্যার শিকার হিমু

আত্মহত্যা’ নাকি হত্যার শিকার হিমু, প্রেমিক রাফিকে খুঁজছে পুলিশ

হত্যার শিকার হিমু
Facebook
Twitter
LinkedIn

বিনোদন রিপোর্ট :

সম্প্রতি বাংলাদেশের বিনোদন জগতে এক মর্মান্তিক ঘটনা ঘটেছে। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু মারা গেছেন। তবে এই মৃত্যু আত্মহত্যা নাকি হত্যাকাণ্ড, তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। ঢাকা পোস্টের এক প্রতিবেদনে জানা গেছে, হুমায়রা হিমু তার নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে মারা গেছেন। এ ঘটনায় তার কথিত প্রেমিক রাফিকে খুঁজছে পুলিশ।

পুলিশের সূত্র অনুযায়ী, হিমুর সঙ্গে রাফিকের সম্পর্ক ছিল এবং সম্প্রতি তাদের মধ্যে বিয়ের কথাবার্তা চলছিল। হিমুর মৃত্যুর পর থেকে রাফিক নিখোঁজ রয়েছেন। পুলিশ এই মামলায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য খুঁজছে।

প্রতিবেদনে আরও জানা গেছে, হিমুর মৃত্যুর দিন তিনি তার উত্তরা ১০ নম্বর সেক্টরের বাসায় একা ছিলেন। তার মৃত্যুর পরিস্থিতি এবং তার শরীরের কিছু আঘাতের চিহ্ন দেখে পুলিশ মনে করছে যে এটি একটি সন্দেহজনক মৃত্যু। তাই তারা এই মামলায় গভীরভাবে তদন্ত করছে।

হিমুর পরিবার এবং তার সহকর্মীরা তার এই অকাল মৃত্যুতে শোকাহত। তারা এই মৃত্যুর পিছনের আসল কারণ জানতে চাইছেন। হিমুর মৃত্যু তার পরিবার, বন্ধুবান্ধব এবং ভক্তদের জন্য এক বড় ধাক্কা।

এই মুহূর্তে, পুলিশ এই মামলায় সব ধরনের সম্ভাবনা খতিয়ে দেখছে এবং রাফিকের খোঁজে তৎপর রয়েছে। তারা আশা করছে যে রাফিকের সাথে কথা বলে তারা হিমুর মৃত্যুর আসল কারণ উদঘাটন করতে পারবে।

এই ঘটনায় আরও তথ্য প্রকাশ পেলে আমরা আপনাদের জানাব।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata