১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

নির্বাচনে সেনা মোতায়নে

আগামী সংসদ নির্বাচনে সেনা মোতায়নের বিষয়ে এখনো সিদ্ধান্ত নেইনি -নির্বাচন কমিশনার

নির্বাচনে সেনা মোতায়নে
Facebook
Twitter
LinkedIn

দৈনিক বিডিনিউজ রিপোর্ট :
নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেছেন, আগামী সংসদ নির্বাচনে সেনা মোতায়নের বিষয়ে এখনো আমরা নিজেরা বসে সিদ্ধান্ত নেইনি। আমরা বসব, যেটা ভালো হবে সেটা আমরা করব। ১৯৮৬, ১৯৯০, ২০০১ ও ২০০৮ সালের নির্বাচন দেখেছেন। শতভাগ সঠিক কিন্তু কখনই ছিল না। আমরা কিন্তু গ্যারান্টি দিয়ে বলছি, আমরা এ পর্যন্ত যা করেছি আমরা সন্তুষ্ট, জনগণও সন্তুষ্ট।

রোববার দুপুরে খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার সম্মেলন কক্ষে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে খুলনার উপজেলা নির্বাচন কর্মকর্তাদের নিয়ে প্রস্তুতিমূলক সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ইসি বলেন, ধাপে ধাপে আন্তরিকতার সঙ্গে সব দলকে আমন্ত্রণ করেছিলাম, কোনো কোনো দল আসেনি। এটা তাদের ব্যাপার, নাও আসতে পারে। তার ইচ্ছা অথবা আমাদের ওপরে আস্থা নেই। সুতরাং কার কী ধারণা সেটা আমার প্রয়োজন নেই। এই পরিস্থিতিতে আমরা আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আমরা সংবিধান অনুযায়ী সঠিক সময়ে নির্বাচন করব।

খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচনের উদাহরণ টেনে তিনি বলেন, এ ধরনের নির্বাচন কী আগে কখনো হয়েছে। আমাদের সর্বোচ্চ চেষ্টা থাকবে সুষ্ঠু নির্বাচন করার। বাস্তবতাকে আমরা কিন্তু ধামাচাপা দিতে পারব না। একই সময়ে বাস্তবতাকে মোকাবেলা করে সামনের দিকে সুন্দর একটা নির্বাচন উপহার দিতে পারব ইনশাআল্লাহ।

তিনি বলেন, কিছু কিছু ক্ষেত্রে আপনাকে যতই বোঝায় আপনি যদি আমাকে রঙিন চশমা দিয়ে দেখেন, তাহলে আমাকে কিন্তু রঙিনই দেখবেন। আপনি যদি খালি চোখে দেখেন তাহলে কিন্তু আমি যা তাই দেখবেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata