২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

Lionel Messi

অবসরের সিদ্ধান্ত ঈশ্বরের ওপর ছেড়ে দিলেন মেসি

Lionel Messi
Facebook
Twitter
LinkedIn

বার্সেলোনা, ১৩ জুলাই ২০২৩ – আর্জেন্টিনা ফুটবলার লিওনেল মেসি বার্সেলোনা ক্লাব থেকে অবসরের সিদ্ধান্ত নিয়ে অতিরিক্ত গভীর সন্তাপ ও আন্তরিক বিবেচনা সৃষ্টি করেছেন। তিনি প্রতিষ্ঠানের সাথে ২০ বছর যাবত সময় ব্যতীত খেলা শেষ করে দিয়েছেন।

বার্সেলোনা ক্লাবের প্রেসিডেন্ট বলেন, “আমরা মেসি কে ক্লাবে রাখতে চাই, তাঁকে পছন্দের বন্ধু হিসেবে ধরতে চাই। তিনি আমাদের জন্য অপূরণীয় একটি অ্যাম্বাসেডর মতো।”

মেসি ক্লাবের সাথে এই অবসর নিয়ে সম্পর্কিত কাউন্সিলের সাথে সফলভাবে আলোচনা হয়েছিল। স্পষ্ট হয়েছে যে, প্রথমেই মেসি পরিপূর্ণ শ্রদ্ধা ও আদরের সাথে ক্লাবে বাইরে প্রেম জানানো হয়েছে।

মেসি বলেছেন, “আমি ভাবছিলাম যে আমি বার্সেলোনা ক্লাবে চিরদিন খেলতে চাই, কিন্তু মোটামুটি ২০ বছর পর এই রাস্তায় এসেছি। আমার অনেক মুহূর্ত আছে এখানে যাত্রা করার।”

এই সফলভাবে সমাপ্ত হওয়া পরবর্তীতে, মেসির ভবিষ্যদ্বাণী স্পষ্ট হয়েছে যে তিনি কোচ হিসেবে বসতে ইচ্ছুক। এছাড়াও, তিনি এই সময়ে তাঁর ক্যারিয়ারের পরের পরিকল্পনা নিয়ে চিন্তিত হয়েছেন।

বার্সেলোনা ক্লাবের প্রধান কর্মকর্তা বলেন, “আমরা মেসির মুখে এই সংক্রান্ত কথাগুলি শুনে অত্যন্ত মুগ্ধ হয়েছি। আমরা সেই সময়ে যত্নশীলভাবে কাজ করছি যাতে মেসি আমাদের ক্লাবের সাথে সংযুক্ত থাকতে চান।”

লিওনেল মেসি বার্সেলোনা ক্লাবের মানচিত্র থেকে সরানোর সময়ে তিনি প্রতিষ্ঠানের সাথে অত্যন্ত গর্ব ও আদরের সাথে বিদায় জানিয়েছেন। এই নির্ণয় ফুটবল জগতে তীব্র জনপ্রিয়তা এবং বিতর্কের উৎস হয়ে উঠেছে। মেসি পরিপূর্ণ ক্যারিয়ারের পরেও বিশ্বের প্রশংসা ও সম্মান গ্রহণ করবেন বাধ্যতামূলক।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata